UMMAH HOST

☎️ +8801715712941

Contact Info

Dhaka, Bangladesh

+8801715712941

[email protected]

WhatsApp

Refund Policy

✳ Refunds Policy 

✔ যদি Ummah Host BD সাপোর্ট বা অন্য যেকোনো সমস্যার সমাধান দিতে বের্থ হয়, তাহলে ক্লায়েন্ট রিফান্ড নিতে পারবে, ৭ দিন এর বেশি হলে রিফান্ড রিকোয়েস্ট গ্রহণ করা হবে না।

✔ যেকোনো ডোমেইন রেজিস্ট্রেশন হয়ে গেলে সেই ডোমেইন টাকা রিফান্ড করা হবে না, কোনো ডোমেইন ট্রান্সফার শুরু হয়ে গেলে সেটারও রিফান্ড করা হবে না।

✔ যেকোনো ভিপিস বা ডেটিকেটেড সার্ভার সম্পূর্ণ ভাবে নন রিফান্ডেবল

✔  রিসেলার হোস্টিং এ কোন মানিব্যাক গ্যারান্টি নেই

✔ যদি আমাদের টার্মস না মানার কারণে আপনার সার্ভিস ক্যানসেল/ সাসপেন্ড /টার্মিনেট করে দেওয়া হয় তাহলে এটার জন্য কোনো রিফান্ড গ্রহণ যোগ্য হবে না।

✔ ক্লায়েন্টের একাউন্টে জমা কৃত টাকা রিফান্ড দেওয়া যাবে না, এটা যেকোনো সার্ভিস কিনতে ব্যবহার করা যাবে।

✔ ক্লায়েন্ট এরিয়া ব্যতীত অন্য কোনও স্থান থেকে ক্যানসেল রিকোয়েস্ট করলে গ্রহণ করা হবে না।

✔ ক্যানসেল রিকোয়েস্ট সাবমিট দেওয়ার পর কোনো ভাবেই ওই একাউন্ট রিএক্টিভে করা যাবে না, আপনাকে নতুন করে প্যাকেজ কিনতে হবে।

✳Cancellation and Refunds Procedure

✔ সার্ভিস ক্যানসেল করতে চাইলে ক্লায়েন্ট এরিয়া থেকে ক্যানসেল রিকোয়েস্ট সাবমিট করতে হবে। এটি করতে আপনি যে প্যাকেজটি ক্যানসেল করতে চান তার পাশের আইকনটি ক্লিক করুন তারপরে ‘Request Cancellation’ চাপুন তারপরে আপনাকে অবশ্যই ফর্মটি পূরণ করে সাবমিট করতে হবে।

[ immediate cancellation মানে হলো ক্যানসেল রিকোয়েস্ট সাবমিট দেওয়ার ১-২৪ ঘন্টা ভিতরে আপনার প্যাকেজটি ডিলেট হয়ে যাবে।

End of Billing Period মানে হলো লাস্ট বিলিং ডেট পর্যন্ত একটিভ থাকবে এরপর অটো ক্যানসেল হয়ে যাবে। এটা সিলেক্ট করলে রিফান্ডের জন্য প্রযোজ্য হবে না ]

✔ ক্যানসেল রিকোয়েস্ট সাবমিট দেওয়ার পর বিলিং ডিপার্টমেন্ট একটা টিকেট ওপেন করুন, এরপর ১দিন থেকে সর্বোচ্চ ১৫ দিন পর্যন্ত সময় লাগতে পারে গেটওয়ের ওপর নির্ভর করে। যেকোনো রিফান্ডের জন্য সেন্ডিং চার্জ/ গেটওয়ে চার্জ /ক্যাশ আউট চার্জ কেটে রাখা হবে।

✔ যদি Ummah Host BD একাউন্টে ক্রেডিট ব্যালেন্স রিফান্ড নিলে ১মিনিট -১ঘন্টা মধ্যে রিফান্ড পেয়ে যাবেন, টিকিটে ক্রেডিট ব্যালেন্স রিফান্ড নিতে চান লিখে দিতে হবে।